Bangladeshi Actress Naznin Akter Happy Cricketer Rubel sex scandal video download

www.tips-fb.com Bangladeshi Actress Naznin Akter Happy Cricketer Rubel sex scandal video downloadSocialTwist Tell-a-Friend
Bangladeshi Actress Naznin Akter Happy Cricketer Rubel sex scandal video download
 videos
বাংলােদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেনের সঙ্গে হ্যাপির ৯ মাসের প্রেমের সম্পর্ক ছিল। প্রেমের সম্পর্কে জড়িয়ে তারা শারীরিক সম্পর্কও গড়েছিলেন। তবে রুবেলকে বিয়ের কথা বললে সে নানা অজুহাতে পাশ কাটিয়ে যেতেন। গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এসব কথা জানিয়েছেন নবাগত নায়িকা নাজনীন আক্তার হ্যাপি। ‘কিছু আশা কিছু ভালোবাসা’ চলচ্চিত্রের মাধ্যমে রূপালি পর্দায় আসেন নাজনীন আক্তার হ্যাপি। রুবেল সম্পর্কে তিনি বলেন, ‘কয়েক দিন আমার সঙ্গে রুবেলের শারীরিক সম্পর্ক গড়ে উঠে। আর এটা হয়েছে মিরপুর কমার্স কলেজের বিপরীতে তার বাসায়। এ সময় আমি তাকে বিয়ের কথা বলি। যা অনেক আগে থেকেই বলে আসছি। বিয়ের কথা বললেই সে নানা অজুহাতে পাশ কাটিয়ে চলে। এখনো বিয়ের বয়স হয়নি। কিছুদিন পরে করব। ক্যারিয়ারটা আরেকটু এগিয়ে নিই। তুমি পড়াশোনা শেষ কর। তারপর ধুমধাম করে বিয়েটা হবে। এমন সব গল্প বলে দিন পার করত আর আমাকে ভোগ করত।’ নাজনীন আক্তার হ্যাপি অভিযোগ করে বলেন, ‘তিন-চার দিন আগে আমি তাকে বিয়ের কথা বলি। উত্তরে রুবেল বলে, মিডিয়ার মেয়েরা ভালো না। তাদের চরিত্র খুব খারাপ। তাদের সঙ্গে প্রেম করা যায়, কিন্তু বিয়ে কোনোভাবেই সম্ভব না। সুতরাং আমি তোমাকে বিয়ে করতে পারব না। বিয়ে করবে না তো এতদিন আমার শরীরটা নষ্ট করলে কেন? এ কথায় ক্ষিপ্ত হয়ে রুবেল আমার গায়ে হাত তোলে। সেদিনের পর আর কোনো কথা হয়নি তার সঙ্গে। আমি ভেবেছিলাম রুবেল আমাকে ফোন করবে। কিন্তু না কয়েকদিন ধরে কোনো যোগাযোগ নেই তার সঙ্গে। ফলে এক প্রকার বাধ্য হয়েই আমাকে মামলা করতে হলো।’ ২০১৩ সালে মোস্তাফিজুর রহমান মানিকের ‘কিছু আশা কিছু ভালবাসা’ সিনেমার মাধ্যমে হ্যাপির চলচ্চিত্রে অভিষেক হয়। তিনি বর্তমানে কাজ করছেন বদরুল আমিনের ‘রিয়েলম্যান’, মুশফিকুর রহমান গুলজারের ‘লাল সবুজের সুর’, মেজবাহ শিকদারের ‘অন্যরকম’, জামশেদুর রহমানের ‘ছন্দপতন’ চলচ্চিত্রে। এ ছাড়া কয়েকটি বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। হ্যাপির গ্রামের বাড়ি খুলনায়। পরিবারসহ ঢাকার রূপনগর আবাসিক এলাকায় বাস করছেন এখন। বর্তমানে তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বিবিএ দ্বিতীয় সেমিস্টারে পড়ছেন। videos here